করোনাভাইরাস

“সুস্থ্য মা, সুস্থ্য শিশু” দের সাহায্যের নবদ্বার উন্মোচন

By মেহেরপুর নিউজ

April 22, 2020

গোপালগঞ্জ, কাশিয়ানী প্রতিনিধি, মোঃ ইব্রাহিম মোল্লা:

গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় নব্যজাতক শিশু ও মার স্বাস্থ্যসেবায় পুষ্টিরক্ষায় নতুন অধ্যায়ের সুচনা করলেন নির্বাহী অফিসার মোঃসাব্বির আহমেদ।

বুধবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার খায়েরহাট গ্রামের সদ্যপ্রসুতি মা শামীমার বাড়িতে তার শিশুকে দেখতে জান আর সাথে নিয়ে জান উপহার হিসাবে চাল,হরলিক্স,দুধ ও পাকা তরমুজ ১টি।

করোনায় আতঙ্কিত নয়। এ সময় ২০২০ মার্চ ৮র পর যে শিশুর জন্ম হবে এ খাদ্য সহায়তা তাদের বাড়িতে পৌছায় দেয়া হবে। এ উপহার চলোমান থাকবে দেশের অবস্থা স্বাভাবিক না হওয়া পর্যন্ত।এটা কোন ত্রাণ নয় এ পুষ্টি সহায়তা একটি উপহার।সদর ইউনিয়নে আজ ১০টি শিশুকে এ খাদ্যসহায়ক উপহার দেওয়া হবে।বর্তমানে করোনা নামক মহামারী কথা ভেবে মা ও শিশুদের স্বাস্থ্য সুরক্ষার জন্য প্রশাসনের ক্ষুদ্র প্রয়াসমাত্র।এভাবেই বললেন মানবতার ফেরিওয়ালা উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহমেদ।

সদর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান খান বলেন, আমরা পেয়েছি মানব সেবার কারিগর মানবতার । যিনি দেশের এ ক্রান্তিলগ্নে সব সময় বিভিন্ন ভাবে জনগণের পাশে আছে। আমি তার সাথে থেকে অসহায় মানুষের সেবা করে যাচ্ছি।শিশু ও মায়ের শারীরিক পুষ্টি বজায় রাখার জন্য এই উপহার।

উপজেলা প্রশাসনের এই আয়োজনে সহোযোগীতায় ছিলেন,উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু, পরিবার পরিকল্পনা অফিসার মোঃ জহিরুল ইসলাম,ডাঃআরিফুর রহমান আশা,চেয়ারম্যান মোঃবদরুল আলম বিটুলসহ প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ