বর্তমান পরিপ্রেক্ষিত

সেনজেন বাংলাদেশ কমিউনিটি- চায়নাকে মেহেরপুর জেলা প্রশাসকের অভিনন্দন

By মেহেরপুর নিউজ

February 06, 2017

মেহেরপুর নিউজ, ০৬ ফেব্রুয়ারী: ডুসেনি মাসুকুলার ডিসট্রোফিতে আক্রান্ত মেহেরপুর শহরের বেড়পাড়ার তোফাজ্জেল হোসেনের দুই ছেলে ও নাতীকে আর্থিক সহযোগীতা এবং চিনে এই রোগের কোনো চিকিৎসা ব্যবস্থা করায় মেহেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশসক পরিমল সিংহ সেনজেন বাংলাদেশ কমিউনিটি- চায়নাকে অভিনন্দন জানিয়েছেন।

সোমাবার সকালে মুঠোফোনে তিনি এ অভিনন্দন জানান। তিনি বলেন সাংবাদিকদের আন্তরিক প্রচেষ্টার ফলে এটা সম্ভব হলো। তাই তিনি সাংবাদিকদেরও অভিনন্দন জানিয়েছেন।

এরআগে গত ১৯ জানুয়ারি তোফাজ্জেল হোসেন নিদারুণ কষ্ট ও দুর্দশায় তার দুই সন্তান ও নাতীর মৃত্যুর অনুমতি চেয়ে জেলা প্রশাসকের কাছে আবেদন করেন। বিষয়টি নিয়ে গত ২১ জানুয়ারি বিডিনিউজ২৪, মেহেরপুর নিউজসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। বিডিনিউজ২৪ এর সংবাদ দেখে সেনজেন বাংলাদেশ কমিউনিটি-চায়নার সাধারণ সম্পাদক হাসান মো: আকরামুল হক এক জরুরী সভা ডেকে বিষয়টি সংগঠনের সদস্য মধ্যে জানালে তোফা্জ্জেলকে আথির্ক সহায়তাসহ চিনে চিকিৎসা ব্যাপারে সহযোগীতার সিদ্ধান্ত নেয়া হয়। আজ দুপুরে রাজধানীর ‌বিডিনিউজ২৪ অনলাইন কার্যালয়ে বিষয়ে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হবে।