ক্রিকেট

স্টাসিস গ্রুপ ও কেয়া ষ্টোরের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

April 23, 2023

মেহেরপুর নিউজ:

স্টাসিস গ্রুপ ও কেয়া ষ্টোরের উদ্যোগে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।

রবিবার সকালে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এম জি এইচ এস ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এম জি এইচ এস ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন। টুর্নামেন্টে সরকারি বালক উচ্চবিদ্যালয়ের এসএসসি ব্যাচের ১২টি দল অংশগ্রহণ করছে। জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে টুর্নামেন্টের বর্ণাড উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মোজাম্মেল হক, কাজী আনিসুজ্জামান, সুশীল চক্রবর্তী, টুর্নামেন্টের অন্যতম সদস্য সাইদুর রহমান সিমন, রাসেল, কানন, জীবন, মিশু প্রমুখ উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় ২০০৮ জয়লাভ করে। খেলা ২০০৮ ব্যাচ ৯ উইকেটে ২০১২ কে পরাজিত করে। টস দিতে প্রথমে ব্যাট করতে নেমে ২০১২ নির্ধারিত ৮ ওভারে ৪ উইকেট হারিয়ে ৭১ রান সংগ্রহ করে। দলের পক্ষে জিহাদ ১৯ রান করেন। ২০০৮ এর পক্ষে মিথেন, সেতু, অনু প্রত্যেকে একটি করে উইকেট লাভ করেন। জবাবে খেলতে নেমে ২০০৮ ব্যাচ ৫ ওভার ২ বলে এক উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।দলের পক্ষে ইয়ারুল ৪২ এবং রাসেল ২০ রান করেন।