বর্তমান পরিপ্রেক্ষিত

স্ত্রীর পরকীয়া প্রেমের যন্ত্রনা সইতে না পেয়ে অভিমানী স্বামী উজ্জ্বলের বিষপানে আত্নহত্যা

By মেহেরপুর নিউজ

June 12, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১২ জুন:

সর্বসময় স্বামীর পরকীয়া প্রেমের বলি হয় স্ত্রী। ভালোবাসার স্বামীর ওপর অভিমান করে গলায় দড়ি কিংবা বিষপান করে অহরহ আত্নহত্যা করে স্ত্রী’রা। কিন্তু এবারের প্রেক্ষাপট ভিন্ন। স্ত্রীর পরকীয়া প্রেমের যন্ত্রনা সইতে না পেয়ে স্ত্রী পপির ওপর অভিমান করে বিষপান করে আত্নহত্যা করেছে মেহেরপুরের ন-পাড়া গ্রামের অভিমানী স্বামী উজ্জ্বল। মেহেরপুর মর্গে চলছে এ  মহানায়কের ময়নাতদন্ত। গাংনী থানায় চলছে আপোষের প্রক্রিয়া।

পুলিশ ও এলাকাবাসী জানায়,আজ ১২ জুন শনিবার সকালে স্ত্রীর ওপর অভিমান করে মেহেরপুরের গাংনী উপজেলার নপাড়া গ্রামের উজিরের ছেলে ওসমান বিষপান করে। অধমৃত অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সংবাদ পেয়ে পুলিশ হাসপাতাল থেকে ময়না তদন্তের জন্য লাশ মেহেরপুর মর্গে পাঠায়।

আত্নহত্যার রহস্য জানা যায়,মেহেরপুরের গাংনী উপজেলার নপাড়া গ্রামের উজিরের ছেলে উজ্জ্বলের  সাথে কয়েকবছর আগে কাথুলী গ্রামের ইদ্রিসের মেয়ে পপির(১৮) কয়েক বছর আগে বিয়ে হয়। বিয়ের এক বছরের মাথায় পরিবারে সদস্য হিসেবে যোগ দেয় তাদের একমাত্র সন্তান উসমান(৪)। কিন্তু পপি একই গ্রামের এক অবিবাহিত পুরুষের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে । এ নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে দু’বছর ধরে মাঝে মধ্রে চলে আসছে গন্ডগোল । এরই জের ধরে শুক্রবার স্বামী উজ্জ্বল স্ত্রী পপির মধ্যে বাকবিতন্ডা হয়। মূলত এ কারনেই কষ্ট সইতে না পেরে উজ্জ্বলের  বিষপান।