অন্যান্য

স্ত্রীর প্রেমিক খুন করেছে সেলুন ব্যবসায়ী পরেশকে

By মেহেরপুর নিউজ

November 19, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৯ নভেম্বর: স্ত্রীর পরকীয়ায় সেলুন ব্যবসায়ী পরেশ দাসকে হত্যার দায় স্বীকার করেছেন প্রেমিক আনারুল ইসলাম (আনা)।

মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) আব্দুল জলিল জানান, বুধবার সকালে গ্রেপ্তারকৃত আনারুল পুলিশের কাছে এ দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে । তিনি আরো জানান,  পথের কাঁটা পরিষ্কার করতে আনারুল একাই পরেশকে গলা কেটে হত্যা করেন। এসময় পরেশের ব্যবহৃত মোবাইল সেট ও হত্যায় ব্যবহৃত একটি ধারালো অস্ত্র হাসুয়া ঘটনাস্থলের পার্শ্ববর্তী সরস্বতী খালে ফেলে দেন। এমন স্বীকারোক্তীর পর দুপুরে ওই খালে তল্লাশি চালিয়ে পরেশের  মোবাইল উদ্ধার করা হয়েছে।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় জিজ্ঞাসাবাদের জন্য চম্পা দাসীকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে পরকিয়ার বিষয়টি উঠে আসলে বুধবার সকালে নিজ বাড়ি থেকে আনারুলকে গ্রেপ্তার করে মুজিবনগর থানা পুলিশ। পরে আনারুলের স্বীকারোক্তী অনুযায়ী স্বরস্বতী খালে তল্লাশি চালানা হয়।

উল্লেখ্য, বল্লভপুর গ্রামের সেলুন ব্যবসায়ী পরেশকে শনিবার রাতে গ্রামের  একটি আম বাগানে গলাকেটে হত্যা করা হয়। নিহতের স্ত্রী চম্পা দাসী ওই দিন সন্ধ্যায় অজ্ঞাত  নামে মুজিবনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।