নির্বাচন

স্বতন্ত্র প্রার্থী প্রফেসর আব্দুল মান্নানের নির্বাচনী মিছিল

By মেহেরপুর নিউজ

January 04, 2024

মেহেরপুর নিউজ:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মেহেরপুর-১ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী প্রফেসর আব্দুল মান্নানের নির্বাচনী মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে এ মিছিল বের করা হয়।

মেহেরপুর-১ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী প্রফেসর আব্দুল মান্নানের নেতৃত্বের মিছিলটি মেহেরপুর কোর্ট এলাকা থেকে শুরু করে প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের কাথুলী বাস স্ট্যান্ডে গিয়ে শেষ হয়।

মিছিলে অন্যদের মধ্যে মেহেরপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মিয়াজান আলী,পৌরসভার মেয়র ও যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান লিটন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এম এ এস ইমন, দপ্তর সম্পাদক মোখলেসুর রহমান খোকন, জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, মেহেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা লাভলি ইয়াসমিন, শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্কাস আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খ ম ইমতিয়াজ বিন হারুন জুয়েল, প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রেহেনা মান্নান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মফিজুর রহমান,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা প্রমূখ অংশগ্রহণ করেন।

এদিকে এর আগে দুপুরের পর থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে মেহেরপুরের বিভিন্ন এলাকা থেকে নেতা কর্মীরা কোট এলাকায় সমবেত হন। বেলা গড়ার সাথে সাথে কোট এলাকা জনসমুদ্রে পরিণত হয়। বিশাল মিছিলটি মেহেরপুর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করার সময় পুরো শহর জুড়ে যানজট সৃষ্টি হয়।