বর্তমান পরিপ্রেক্ষিত

স্বতন্ত্র প্রার্থী প্রফেসর আব্দুল মান্নানের সংবাদ সম্মেলন

By মেহেরপুর নিউজ

January 09, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে নির্বাচনের ১৯ মিনিটে ফলাফল ঘোষণা ও নির্বাচন পরবর্তী বিভিন্ন সহিংসতার অভিযোগে তুলে সংবাদ সম্মেলন করেছে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সংসদ সদস্য প্রফেসর আব্দুল মান্নান।

মঙ্গলবার দুপুরে স্বতন্ত্র প্রার্থী প্রফেসর আব্দুল মান্নানের এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে তিনি ভোট গ্রহণ শেষ হওয়ার মাত্র ১৯ মিনিটের মধ্যেই কিভাবে ফলাফল ঘোষণা করা হয়? তা জানতে চান।

তিনি নির্বাচন পরবর্তী মেহেরপুর-১ (সদর-মুজিবনগর) আসনের বিভিন্ন গ্রামে নৌকার সমর্থকদের বিরুদ্ধে ট্রাকের সমর্থকদের মারধর সহ ভাঙচুর ও লুটপাট আর অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, স্বতন্ত্র প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট মিয়াজান আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান,জেলা যুবলীগের আহ্বায়ক ও মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোখলেসুর রহমান খোকন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্কাস আলী, মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাঁন্দু, জেলা যুবলীগের সাবেক সভাপতি টনিক বিশ্বাসসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।