করোনাভাইরাস

স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠ পর্যায়ে অভিযান শুরু করেছে জেলা প্রশাসন

By মেহেরপুর নিউজ

April 09, 2021

মেহেরপুর নিউজ:

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মেহেরপুর জেলায় স্বাস্থ্যবিধি মানাতে ৫ম দিনের মতো দিনভর জনসচেতনতা মূলক প্রচারণা অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন।

শুক্রবার সকাল থেকে বিকল পর্যন্ত মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে মেহেরপুর শহরের কোর্ট এলাকা থেকে শুরু করে জেলা শিল্পকলা একাডেমীর মোড়, হোটেল বাজার মোড়, পুরাতন বাস স্ট্যান্ড, কলেজ মোড়, তাহের ক্লিনিকের সামনে, ওয়াপদা মোড়, বড়বাজার এলাকা, কাথুলী সড়ক, শহীদ শামসুজ্জোহা নগর উদ্যান, বড়বাজার মোড়সহ শহরের বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়। সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাশগুপ্ত এ সচেতনতামূলক অভিযান চালান ।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনার দ্বিতীয় ধাপে সংক্রমণ বাড়ায় মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি মানার বিষয়টি নিশ্চিত করতে মেহেরপুরে অভিযান শুরু হয়েছে। মাস্ক পরার বিষয়ে সচেতনতামূলক বার্তা দেয়ার পাশাপাশি মাস্কও বিতরণ করা হচ্ছে। জেলা প্রশাসন জানিয়েছে,  প্রাথমিকভাবে সতর্ক করা হচ্ছে। এতে কাজ না হলে আগামীতে জরিমানাসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে। অভিযান চলাকালে অযাথা বাড়ির বাইরে আসতে নিষেধ করা হয়। একই সাথে সন্ধ্যা ৬ টা থেকে সকাল ছয়টা পর্যন্ত বাড়ির বাইরে না আসার জন্য আহ্বান জানানো হয়।