করোনাভাইরাস

স্বেচ্ছাসেবকদের হাতে তৈরি ইফতার চিকিৎসকদের মাঝে উপহার স্বরূপ বিতরণ

By মেহেরপুর নিউজ

April 29, 2020

মেহেরপুর নিউজ ডেক্স:

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের যৌথ ব্যবস্থাপনায় যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উদ্যোগে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, ভাসমান লোকজন, এতিমদের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

কার্যক্রমের অংশ হিসেবে বুধবার যুব স্বেচ্ছাসেবকদের হাতে তৈরি করা ইফতার আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের চিকিৎসক, নার্স, ওয়ার্ড বয়দের জন্য প্রেরণ করা হয়।

এছাড়াও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম ও চট্টগ্রাম সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান এম.এ.ছালাম এর তত্ত্বাবধানে নিয়মিত মানবিক সহযোগীতা কার্যক্রমের অংশ হিসেবে নগরীর দেওয়ান বাজার, চকবাজার, মেহেদীবাগ, দেব পাহাড়, হালিশহর, কালামিয়া বাজার এলাকাসহ বিভিন্ন এলাকার নিম্ম মধ্যবিত্ত, মধ্যবিত্ত শতাধিক পরিবারের মাঝে ফুড প্যাকেজ বিতরণ করা হয়। ফুড প্যাকেজের সামগ্রীর মধ্যে ছিল চাউল, ডাল, তৈল, চিনি, লবণ, সুজি।

কার্যক্রমে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বার, কার্যকরী পর্ষদ সদস্য মহসিন উদ্দিন চৌধুরী ফয়সাল, চট্টগ্রাম জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, চট্টগ্রাম সিটি ইউনিটের ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল, যুব উপ প্রধান মোঃ মঈনুল ইসলাম, সিনিয়র যুব সদস্য জৌর্তিময় ধর, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজীদসহ যুব স্বেচ্ছাসেবকরা।