টপ নিউজ

সড়ক দুর্ঘটনায় স্ত্রীর পর স্বামীর মৃত্যু

By মেহেরপুর নিউজ

May 04, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার খোকসায় মাইক্রো দুর্ঘটনায় স্ত্রীর পর স্বামী আব্দুস সাত্তার (৬৮)’র এর মৃত্যু হয়েছে। মঙ্গলবার তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী রেফার্ড করার পর রাজশাহীর নেয়ার পথে তার মৃত্যু হয়।

সোমবার মধ্যে রাতে মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামে মাইক্রোবাসটি দুর্ঘটনার কবলে পড়লে এ দম্পত্তির মৃত্যু হয়। নিহত স্বামী-স্ত্রী মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের বাসিন্দা। এঘটনায় শিশুসহ অন্তত ৬ জন আহত হয়।

নিহতের পরিবার জানান, ফারহা খাতুন ক্যান্সার আক্রান্ত। রাজশাহীতে চিকিৎসা নিয়ে তিনিসহ তার কয়েকজন আত্মীয় একটি মাইক্রোবাস যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে গাঁড়াডোব-আমঝুপি সড়ক হয়ে খোকসা শেখপাড়া নামক স্থানে পৌঁছালে মাইক্রো চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। দ্রুতগতিসম্পন্ন মাইক্রোবাসটি গাছের সাথে এতটাই জোরে ধাক্কা লাগে যে, যেদিক থেকে আসছিল সে দিক থেকে মুখ ঘুরে যায়। এতে মাইক্রোবাসটি চূর্ণ-বিচূর্ণ হয়ে পড়ে। এ ঘটনায় মাইক্রোতে থাকা সকলেই আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ফারহা খাতুনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে আব্দুস সাত্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহীতে রেফার্ড করেন। আহত আব্দুস সাত্তারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, অদক্ষ চালক ও সড়কে কাদা থাকার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি অপমত্যু হয়েছে। এদিকে পথদুর্ঘটনায় স্বামী-স্ত্রী মৃত্যুবরণ করায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।