টপ নিউজ

হত্যাচেষ্টা নাকি সড়ক দুর্ঘটনা; এক যুবক আহত

By মেহেরপুর নিউজ

May 05, 2022

হত্যাচেষ্টা নাকি সড়ক দুর্ঘটনা বলে চালানো কোনটা ঠিক ? তবে ছবি দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় একাধিক কোপালের দাগ।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসে একাধিকবার ফোন করে একাধিক ব্যক্তি বিষয়টি অবহিত করলেও তারা ঘটনাস্থলে পৌঁছাননি। পরে তিন যুবক রাসেল (৩০) নামের আহত ওই যুবককে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পৌঁছে দেন। রাসেল মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের সামছুল হক কালুর ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যার পর মেহেরপুর সদর উপজেলার আমঝুপি খামারের সামনের সড়কে রক্তাক্ত অবস্থায় রাসেলকে পড়ে থাকতে দেখে প্রথমে স্থানীয় সংবাদকর্মীসহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের খবর দেওয়া হয়। এসময় রাসেলের পাশেই ছিল তার মোটরসাইকেল।

দুর্ঘটনা ভেবেই তাকে উদ্ধার করার জন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসে ফোন করো তাকে উদ্ধার করার জন্য অনুরোধ জানানো হলেও তারা ঘটনাস্থলে না পৌঁছানোর কারনে উদ্ধার কাজে বিলম্ব হয়। পরে আমঝুপি গ্রামের ৩ যুবক তাকে উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। তার ডান কানের উপরে ধারালো অস্ত্র দিয়ে একাধিক কোপ মারার চিহ্ন ফুটে উঠেছে। বর্তমানে রাসেল অচেতন অবস্থায় মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ভর্তি আছে।