খেলাধুলা

হাফ সেঞ্চুরি করলেন মেহেরপুরের ইমরুল কায়েস।। অভিনন্দন মেহেরপুর নিউজ’র

By মেহেরপুর নিউজ

March 04, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৪ মার্চ: হাফ সেঞ্চুরি করলেন মেহেরপুরের ইমরুল কায়েস। পাকিস্তানের বিপক্ষে এশিয়া কাপে নিজেদের তৃতীয় ম্যাচে তিনি এই হাফ সেঞ্চুরি করলেন। অবশ্য চতুর্থ বলে আহমেদ শেহজাদের হাত ফসকে জীবন পান ইমরুল। শেষ খবর পাওয়া পর্যন্ত, ৫৯ রান করে সাজঘরে ফিরে এসেছেন ইমরুল কায়েস। ৫০ ওভার শেষে ৩ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ৩২৬ রান।  জবাবে ৪৯.৫ ওভারে ৭ উইকেটে ৩২৯ রান করে জয় ছিনিয়ে নেয়।

বাংলাদেশের মিরপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত পাকিস্তানে বিপক্ষে মাত্র ৬৩ বল খেলে ৫১ রান করে ইমরুল। এর মধ্যে রয়েছে ৪ টি চারের ও দু’টি ৬ এর মার রয়েছে। মেহেরপুর জেলার সদর উপজেলার উজুলপুর গ্রামের ছেলে কৃতি ক্রিকেটার ইমরুল কায়েস অর্ধশত করায় মেহেরপুর নিউজের পক্ষ থেকে রইলো অভিনন্দন।

উল্লেখ্য,তিন ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে এদিন ফিরে এসেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। তার জন্য জায়গা ছেড়ে দিতে হয়েছে নাঈম ইসলামকে। বাংলাদেশ দলে পরিবর্তন এসেছে আরও চারটি। শামসুর রহমানের জায়গায় ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ এসেছেন চোটাক্রান্ত সোহাগ গাজীর পরিবর্তে। স্পিনার আরাফাত সানিকে জায়গা ছেড়ে দিতে হয়েছে পেসার শফিউল ইসলামকে। আর রুবেল হোসেনকে বাইরে রেখে নেওয়া হয়েছে আল-আমিন হোসেনকে।

আর পাকিস্তানে সারজীল খানের পরিবর্তে ফাওয়াদ আলম ও পেসার জুনাইদ খানের বদলে আব্দুর রেহমান জায়গা করে নিয়েছেন।

বাংলাদেশ দল: মুশফিকুর রহিম, আব্দুর রাজ্জাক, আল-আমিন হোসেন, এনামুল হক, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ, মুমিনুল হক, নাসির হোসেন, শফিউল ইসলাম, সাকিব আল হাসান ও জিয়াউর রহমান।

পাকিস্তান: আহমেদ শেহজাদ, মোহাম্মদ হাফিজ, সোহেব মাকসুদ, মিসবাহ উল হক, উমর আকমল, ফাওয়াদ আলম, শহীদ আফ্রিদি, মোহাম্মদ তালহা, উমর গুল, সাঈদ আজমল ও আব্দুর রেহমান।