করোনাভাইরাস

১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবসে বাইরের জেলার কোন মানুষের প্রবেশ নিষেধ

By মেহেরপুর নিউজ

April 12, 2020

মেহেরপুর নিউজ:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আগামী ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস মুজিবনগরে বাইরের জেলার কোন মানুষ যাতে প্রবেশ করতে না পারে।

প্রধানমন্ত্রী আরোও বলেন, করোনা ভাইরাসের কারনে গণজমায়েত আগেই নিষিদ্ধ করা হয়েছে যে কারণে ১৭ এপ্রিল কোনরকম কোন জমায়েত করা যাবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার সকালে করোনা ভাইরাস সম্পর্কে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেহেরপুর জেলা প্রশাসনের সাথে কথা বলার সময় তিনি এ কথা বলেন।

রবিবার সকালে খুলনা বিভাগ ও বরিশাল বিভাগের সকল জেলার জেলা প্রশাসকদের সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীর কথা বলেন। ভিডিও কনফারেন্সে মেহেরপুরে জেলা প্রশাসক আতাউল গনি জেলার বর্তমান পরিস্থিতি তুলে ধরেন এবং অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ভিতরনের বিষয়টি তুলে ধরেন।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী সঙ্গে বগুড়া সেনানিবাস ৪০ ফিল্ড আর্টিলারি রেজিমেন্টের অধিনায়ক লে,ক, ফখরুদ্দিন, গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক বক্তব্য রাখেন।

ভিডিও কনফারেন্সে অন্যদের মধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল , পুলিশ সুপার এসএম মুরাদ আলি, সিভিল সার্জন ডাক্তার নাসির উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুল আলম উপস্থিত ছিলেন।