করোনাভাইরাস

২৪ ঘণ্টায় জেলায় আরও ২৩ জন আক্রান্ত

By মেহেরপুর নিউজ

February 10, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলায় গত ২৪ ঘণ্টায় জেলায় আরও ২৩ জন আক্রান্ত হয়েছেন। শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ১৪ জন,  গাংনী উপজেলায় ৭ জন এবং মুজিবনগর উপজেলায় ২ জন । এ নিয়ে  জেলায়  কোভিড-১৯ এ আক্রান্ত হলেন বর্তমানে ২৭৫। এর মধ্যে সদর উপজেলায় ১১৯ জন,  গাংনী উপজেলায় ১১৩ জন এবং মুজিবনগর উপজেলায় ৪৩ জন ।  করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় হাত থেকে রক্ষা পেতে মাস্ক ব্যবহার করার আহ্বান জানাচ্ছে স্বাস্থ্য বিভাগ।

বৃহস্পতিবার রাতে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাযায়, মেহেরপুরে নতুন করে ২৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। সদর উপজেলায় ১৪ জন,  গাংনী উপজেলায় ৭ জন এবং ২ জন মুজিবনগর উপজেলায় বাসিন্দা।

এদিকে  জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে,  মেহেরপুর সদর উপজেলায় ১১৯ জন, গাংনী উপজেলায় ১১৩ ও মুজিবনগর উপজেলায়  ৪৩ জনসহ বর্তমানে সর্বমোট ২৭৫ জন করোনা রোগী রয়েছে।

এ পর্যন্ত জেলায় সম্পূর্ণ সুস্থ হয়ে ৪ হাজার ৬৮১ জন বাড়ি ফিরেছে। এবং মৃত্যুবরণ করেছেন ১৮৩ জন।  নতুন করে করোনায় কোনও মৃত্যুর ঘটনা ঘটেনি।

মেহেরপুর জেলায়  এযাবত মোট ভ্যাক্সিন প্রদান করা হয়েছে ৯ লক্ষ ৩৭ হাজার ৬৮ ডোজ। এর মধ্যে পুরুষ-৪ লক্ষ ৩৮ হাজার ৮২ ও মহিলা-৪ লক্ষ ৯৮ হাজার ৯৮৬। ১ম ডোজ-৫ লক্ষ ১৬ হাজার ৫০৩ ও ২য় ডোজ-৪ লক্ষ ১১ হাজার ৬৪৪ এবং ৩য় ডোজ-৮ হাজার ৯২১।