চাকরির খবর

৩০ জন লোন অফিসার নেবে ওয়েভ ফাউন্ডেশন

By মেহেরপুর নিউজ

May 26, 2019

চাকরির খবর ডেস্ক, ২৬ মে:

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি সংস্থা ওয়েভ ফাউন্ডেশন । প্রতিষ্ঠানটিতে কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার (লোন অফিসার) পদে নিয়োগ দেওয়া হবে। সংস্থার ঢাকা বিভাগের ঢাকা, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ জেলাসমূহে ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের জন্য কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার (লোন অফিসার) পদে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আগ্রহী যোগ্য নারী ও পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম: কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার (লোন অফিসার)

পদসংখ্যা: ৩০

যোগ্যতা: প্রার্থীকে ন্যূনতম স্নাতক পাস হতে হবে। প্রার্থীর  বয়স সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে। প্রার্থীর ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের ন্যূনতম অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে।

কর্মস্থল: ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ

বেতন ভাতা: বেতন ও ভাতা : বেতন ১৬,০০০/- টাকা, ৩০০/- যোগাযোগ ভাতা (মোবাইল বিল) এবং প্রতি কর্ম দিবস ৫০/- হারে টিফিন ভাতা প্রদান করা হবে। অফিসে আবাসন সুবিধা প্রদান করা হবে। প্রশিক্ষনকালীন ছয় মাস সফলভাবে কাজ সম্পাদন সাপেক্ষে স্থায়ী নিয়োগের সাথে বর্ধিত বেতন ও প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি ও কল্যাণ তহবিলের সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া: খামের উপরে আবেদনকৃত পদের নাম উল্লেখ থাকতে হবে। উল্লেখ্য, প্রার্থীদের ইন্টারভিউ কার্ড ও টিএ/ডিএ প্রদান করা হবে না। শুধু বাছাইকৃত প্রার্থীদেরই পরীক্ষার সুযোগ দেওয়া হবে এবং ফোনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সনদপত্রসমূহের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের এক কপি ছবি (সবকিছু সত্যায়িত) ও যোগাযোগ নম্বরসহ আগামী ১২ জুন ২০১৯ তারিখের মধ্যে উপপরিচালক, প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, ৩/১১, ব্লক-ডি, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় আবেদন করতে হবে।

আবেদনের সময়: আগ্রহী যোগ্য প্রার্থীরা আগামী ১২ জুন, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস