রাজনীতি

৩০ নভেম্বর হরতালের সমর্থনে পুলিশী বাধা উপেক্ষা বিশাল গনমিছিল ও সমাবেশ করেছে মেহেরপুর বিএনপি

By মেহেরপুর নিউজ

November 29, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৯ নভেম্বর:

জাতীয়তাবাদী দল বিএনপির ডাকা ৩০ নভেম্বর হরতালের সমর্থনে পুলিশী বাধা উপেক্ষা মেহেরপুর-১ আসনের সাবেক এমপি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাসুদ অরুনের নেতৃত্বে একটি বিশাল গনমিছিল ও সমাবেশ করেছে মেহেরপুর বিএনপি।

আজ সোমবার শেষ বিকেলে মেহেরপুর বিএনপির উদ্যেগে সাবেক এমপি মাসুদ অরুনের নেতৃত্বে একটি বিশাল গনমিছিল সদর উপজেলার বারাদী বাজার থেকে শুরু হয়ে বিভিন্ন পয়েন্ট ঘুরে বারাদী বাজারে সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সাবেক এমপি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাসুদ অরুন। সভাপতিত্ব করেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস। বক্তব্য রাখেন,সদর থানা বিএনপির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,সহসভাপতি ওলি মোহাম্মদ,জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক তোফায়েল আহমেদ,জেলা যুবদল নেতা জাহিদুল হক জাহিদ।

এদিকে হরতালের সমর্থনে মিছিল ও সমাবেশ না করার জন্য পুলিশ সকাল থেকে মেহেরপুর জেলা বিএনপি কার্যালয় সহ শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয় এবং মহড়া চালায়। এসব উপেক্ষা করেও হরতালের পক্ষে ক্যাম্পেইন করেন মেহেরপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মাসুদ অরুন বলেন, ৩০ নভেম্বরদেশ বাচানোর হরতাল, মানুষ বাচানোর হরতাল সফল করার মধ্যে দিয়ে সর্বক্ষেত্রে ব্যর্থ সরকারকে জবাব দিতে হবে।