এক ঝলক

৪৬ ঘন্টা পার হলেও নিখোঁজ সাংবাদিক কাজলের সন্ধান পাইনি পরিবার

By Enayet Akram

March 12, 2020

মেহেরপুর নিউজ, ১২ মার্চ: নিখোঁজের ৪৬ ঘন্টা পার হলেও ফটো সাংবাদিক কাজলের সন্ধান পাইনি পরিবার। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বলছে, সাংবাদিক কাজলকে খুঁজে পেতে কাজ করছে  তারা।

তবে কাজলের বড় মেজো ভাই শামীম মেহেরপুর নিউজকে বলেন, এখনও নিখোঁজ কাজলের কোন সন্ধান পায়নি পরিবার। শফিকুল ইসলাম কাজল মেহেরপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের মনোয়ার হোসেনের ছেলে।

নিখোঁজ কাজল সাংবাদিকতার পাশাপাশি মেহেরপুর জেলা জাসদের কার্যনিবাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্বরত রয়েছেন। এছাড়াও তিনি সাংবাদিক কাজল দৈনিক সমকাল ও বণিক বার্তায় ফটো সাংবাদিক হিসেবে কাজ করেছেন। বর্তমানে ‘পক্ষকাল’ নামে একটি পত্রিকা সম্পাদনা করেন তিনি।

শফিকুল ইসলামের ছেলে মনোরম পলক বলেন, ‘বাবা মঙ্গলবার (১০ মার্চ) দুপুর ৩টার পর বাসা থেকে বের হন। এরপর আর তার সঙ্গে কোনও যোগাযোগ হয়নি। মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে। আমরা

মেহেরপুর জেলা জাসদের সাধারণ সম্পাদক মাহাবুব চান্দু বলেন, দিনে দুপুরে এভাবে সাংবাদিক নিখোঁজ হওয়ার ঘটনা কারো কাম্য না।

উল্লেখ্য, গত ৯ মার্চ শেরেবাংলা নগর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীসহ ৩২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন মাগুরা-১ আসনে সরকার দলীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শেখর। ওই মামলায় শফিকুল ইসলাম কাজলকে তিন নম্বর আসামি করা হয়।