টপ নিউজ

৪ দিনের সরকারি সফরে মেহেরপুরে আসছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

By মেহেরপুর নিউজ

September 20, 2019

৪ দিনের সরকারি সফরে মেহেরপুরে আসছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন। এই ৪ দিনে তিনি মেহেরপুরের বিভিন্ন সরকারি ও বেসরকারী অনুষ্ঠানে অংশ নেবেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো: রেজাউল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সফরসুচীর মধ্যে রয়েছে সকাল ৭ টা ৪৫ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে যশোরের উদ্দেশ্যে রওনা হবেন। যশোর থেকে সড়ক পথে ঝিনেদাহ হয়ে মেহেরপুর নিজ বাসভবনে সকাল ১১.১০ মিনিটে পৌছাবেন।

পরে বিকাল সাড়ে ৪ টায় বুড়িপোতা ইউনিয়ন পরিষদ চত্ত্বর এ জেলা আওয়ামী লীগ আয়োজিত জন সভায় যোগদান।

পরদিন ২১ সেক্টেম্বর শনিবার সকাল ১০ টায় মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুরে শহীদ মুক্তিযোদ্ধাদের গন কবর উদ্বোধন করবেন।

পরে বিকাল ৩ টায় মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় অনুদ্ধ ১৭ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট অনুদ্ধ ১৭ এর সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

২২ সেক্টেম্বর রবিবার সকাল ১০ টায় মুজিবনগর সরকারী ডিগ্রী কলেজের নব নির্মিত ভবনের উদ্বোধন, নবাগত শিক্ষার্থীদের বরণ, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান।

দুপুর ১২ টায় মুজিবনগর উপজেলা পরিষদ হলরুম এ “ সমৃদ্ধি‘র অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক” মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান।

পরে বিকাল ৪ টায় মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলায় কালেক্টরেট প্রাঙ্গনে ঘুর্নিঝড় ফনীর প্রভাবে ও পরবর্তী কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের পূর্নবাসনের লক্ষ্যে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বরাদ্দকৃত ঢেউটিন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান।

ঐ দিন বিকাল ৫ টায় সমাজ কল্যান পরিষদের এককালীন অনুদানের চেক ও নিউরো ডেভোলপমেন্ট সুরক্ষা কার্যক্রমের চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান।

সোমবার বিকাল ৫ টায় যশোর বিমান বন্দরের উদ্দেশ্যে মেহেরপুর মেহেরপুর ত্যাগ করবেন।