খেলাধুলা

৫০ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

By মেহেরপুর নিউজ

September 16, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা শিক্ষা অফিসের উদ্যোগে মেহেরপুর জেলা পর্যায়ে ২ দিনব্যাপী ৫০ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা নিজেদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার বিকালে মেহেরপুর সরকারি কলেজ মাঠে ২ দিনব্যাপ ৫০ তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

জেলা প্রশাসক মোঃ শামীম হাসানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিউল আলম সরদার, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল কাদির মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী নাজিব হাসান।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার আব্বাস উদ্দিন। পরে ২ দিনব্যাপ ৫০ তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।পুরস্কার বিতরণ অনুষ্ঠান অন্যদের মধ্যে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, ,জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা আখতারুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।