টপ নিউজ

৫ জানুয়ারি মেহেরপুর সদর উপজেলার মুক্তিযোদ্ধা যাচাই বাছাই

By মেহেরপুর নিউজ

December 31, 2019

মেহেরপুর নিউজ:

আগামী ৫ জানুয়ারি থেকে মেহেরপুর সদর উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই অনুষ্ঠিত হবে। মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক আলোচনা সভায় আগামী ৫ জানুয়ারী ২০২০ থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত ২০২০ পর্যায়ক্রমে মেহেরপুর পৌরসভা সহ সদর উপজেলার ৫টি ইউনিয়নের মুক্তিযোদ্ধা যাচাই বাছাই করা হবে।

উপজেলা নির্বাহি অফিসার মোঃ মাসুদুল আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সদস্য কেএম আতাউল হাকিম লাল মিয়া, সিরাজুল ইসলাম প্রমুখ।

সবাই আগামী ৫ জানুয়ারি কুতুবপুর ইউনিয়ন ৬ জানুয়ারি বুড়িপোতা ইউনিয়ন,৭ জানুয়ারি আমঝুপি ইউনিয়ন, ৮ জানুয়ারি আমদহ ইউনিয়ন ৯ জানুয়ারি পিরোজপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা বাছাই করা হবে।

এছাড়া ১১,১২, ১৩ জানুয়ারি মেহেরপুর পৌর এলাকার মুক্তিযোদ্ধা বাছাই করা হবে। সংশ্লিষ্ট পৌরসভা/ ইউনিয়ন পরিষদ হতে যাচাই-বাছাই ফরম সংগ্রহ ও পূরণ পূর্বক নির্ধারিত তারিখে যাচাই-বাছাইয়ে ১ ঘন্টা পূর্বে কার্যালয়ে উপস্থিত হতে হবে। সংশ্লিষ্ট সকলকে ধার্য তারিখের আবেদন/ গেজেট/ সনদপত্রসহ মুক্তিযুদ্ধের প্রশিক্ষণ ও যুদ্ধে অংশগ্রহণ সংক্রান্ত কাগজপত্র এবং সহযোদ্ধা সাক্ষীসহ ( ভারতীয় লাল ও মুক্তিবার্তা নাম আছে এমন) উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। আলোচনা সভায় একই সাথে মিথ্যা সাক্ষ্য প্রদান করলে তার ভাতা বন্ধ সহ গেজেট ও সনদ স্থগিতের পদক্ষেপ নেয়া হতে পারে বলে জানানো হয়।