টপ নিউজ

মেহেরপুরে সিলন সুপার সিঙ্গার সুমনা রহমানকে সংবর্ধনা

By মেহেরপুর নিউজ

October 13, 2019

বাংলাদেশ সেরা মিউজিক রিয়ালিটি শো সিলন সুপার সিঙ্গার সুমনা রহমানকে মেহেরপুর স্বপ্ন স্বেচ্ছাসেবী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। রবিবার সন্ধ্যায় মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সুমনা রহমান বাংলাদেশ সেরা মিউজিক রিয়ালিটি শো সিলন সুপার সিঙ্গার এ ২য় স্থান লাভ করেছে।

আজ সন্ধ্যা সুমনা রহমান মেহেরপুর এসে পৌছালে স্বপ্ন স্বেচ্ছাসেবী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এর পক্ষ তাকে ফুলের তোড়া ও মালা পড়িয়ে বরন করা হয়।

পরে সংবর্ধনা অনুষ্ঠানে মেহেরপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে সভাপতি ফজলুল হক মন্টু ও সাধারন সম্পাদক আলামিন হোসেন সুমনা রহমানকে ফুলের শুভেচ্ছা জানান। এছাড়া  বিভিন্ন সংগঠন ও ব্যাক্তিগত ভাবে এই গুনি শিল্পীকে ফুলেল শুভেচ্ছা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুস্তাকুর রহমান তুষার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম, মেহেরপুর শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক সাইদুর রহমান, প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, মামনুর আহম্মেদ প্রমুখ।

সুমনা রহমান তার বক্তব্যে বলেন, আমার এই দীর্ঘ পথ চলায়  পরিবার থেকে  সহযোগিতা না পেলে আজ এ পযন্ত আসা সম্ভব হতো না। সেই সাথে  মেহেরপুর বাসীর দোয়া ও সহযোগিতায় আমি এ পযন্ত আসতে পেরেছি। তিনি সবার কাছে দোয়া কামনা করেন।