ফুটবল

হোম ম্যাচেও পরাজিত হয়েছে মেহেরপুর জেলা ফুটবল একাদশ

By মেহেরপুর নিউজ

January 21, 2020

২৭ মিনিটের সময় গোলরক্ষক সবুর আলির ভুলে ১ এক গোল হজম করা ছাড়া ৯০ মিনিটের খেলায় সমানতালে লড়েও তরু‘র দেওয়া ওই এক গোলেই হোম ম্যাচে পরাজিত হয়েছে মেহেরপুর জেলা ফুটবল একাদশ।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় মেহেরপুর মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়ন টুর্নামেন্টে ফুটবলে মেহেরপুর জেলা একাদশ তাদের দ্বিতীয় খেলাতেও চুয়াডাঙ্গা জেলা একাদশের কাছে ০-১ গোলে পরাজয় বরণ করে। মঙ্গলবার অনুষ্ঠিত খেলায় শুরু থেকে মেহেরপুর ও চুয়াডাঙ্গা সমানতালে লড়ছিল।

খেলার বয়স তখন ২৭ মিনিট। বড় ডি বক্স এবং মাঝমাঠের ঠিক মাঝামাঝি স্থানে চুয়াডাঙ্গা জেলা একাদশ ফ্রি-কিক লাভ করে। চুয়াডাঙ্গার অধিনায়ক তরু সেখান থেকে কিক নেন। মেহেরপুরের গোলরক্ষক সবুর আলী বলটি ধরার পরও হাত ফসকে বল চলে যায় জালে। আর তাতেই চুয়াডাঙ্গা জয় প্রায় নিশ্চিত হয়ে যায়।

দ্বিতীয়ার্ধের শেষ দিকে এসে মেহেরপুরের মানিক দূর থেকে একটি শট নিলে সেটি বারে লেগে ফেরত আসলে খেলায় সমতা ফেরায় শেষ সুযোগটি নষ্ট হয়ে যায়। ফলে চুয়াডাঙ্গার কাছে ১-০ গোলের ব্যবধানে পরাজিত হয়ে মাঠ ছাড়ে মেহেরপুর জেলা দল।

খেলাটি পরিচালনা করেন পার্থপ্রতিম। তাকে সহযোগিতা করেন কানন ও জুনায়েদ। এরআগে মেহেরপুরের পুলিশ সুপার এসএম মুরাদ আলি বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়ন টুর্নামেন্ট মেহেরপুরের হোম ম্যাচে খেলার উদ্বোধন করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাবলু বিশ্বাস বক্তব্য রাখেন। অতিথিবৃন্দ উভয় দলের খেলার সঙ্গে পরিচিত হন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর প্রতিনিধি সহিদুল ইসলাম বাচ্চু, চুয়াডাঙ্গা ফুটবল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ইমরান হোসেন, রেজাউল হক জোরদারসহ মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য আনোয়ারুল হক শাহী, কাজী শহিদ, জিয়াউদ্দিন বিশ্বাস খেলাটি উপভোগ করেন।