বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুর জিনিয়াস স্কুল প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জেলার সেরা

By মেহেরপুর নিউজ

February 27, 2020

মেহেরপুর নিউজ:

২০১৯ সালে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার বৃত্তির ফলাফল মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ মেহেরপুর জেলার সেরা হওয়ার গৌরব অর্জন করেছে।

জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে এবার মোট ৩০ জন বৃত্তি লাভ করেছে। ২০১৯ সালে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে ১০৬ জন পরীক্ষা দিয়েছিল।

এর মধ্যে শতভাগ পাশ করা সহ ৭৪ জন ছাত্র-ছাত্রী জিপিএ ৫ পেয়ে কৃতিত্বের সাথে পাশ করে। এরপরে বৃত্তির ফলাফলেও জিনিয়াস জেলা সর্বাধিক পরীক্ষার্থী বৃত্তি লাভ করে। ৩০ জন বৃত্তিপ্রাপ্তর মধ্যে ২৩ জন ট্যালেন্ট ফলে এবং ৭ জন সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করে।

জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্ত হলো তাসরিফ ই এলাহি, মেজবাউর রহমান, রাফসান মাহমুদ, মুনতাসির হক রাফিদ , আনাস রহমান, ফারদিন এহসান, আবু ইয়ামিনুল কবির ইভান, নাসিফ আব্দুল্লাহ, ইনতিসার আহমেদ বর্ষণ, শাহরিয়ার লাবিব, শিয়াম আল ফাহাদ, রওফন ফেরদৌস, রাকিব আল সাদিক, শাম্মী আক্তার, জেসিয়া আলম, হুমায়রা ইয়াসমিন দিনা, মোবাশ্বেরা রহমান, মাসুমা মেহজাবিন, পায়েল খাতুন, আফছানা মিমি, সুরাইয়া ইয়াসমিন লামিয়া ও দীপান্বিতা অধিকারী।

এদিকে সাধারণ গ্রেড থেকে মাহিন শেখ, আবু সাইদ, নাফিসা তাবাসসুম রোজা, দিনাত জাহান অপি,তাজকিয়া সালেহ, ইসরাত জাহান ঐশী ও সামিয়া তাসনিম বৃত্তি লাভ করেন।

বৃহস্পতিবার দুপুরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের মিষ্টিমুখ ও ফুলের তোড়া দিয়ে তাদেরকে অভিনন্দনদিত করা হয়। এ সময় সেখানে বক্তব্য রাখেন অধ্যক্ষ রিতা পারভীন উপাধ্যক্ষ শামসুর রহমান টুটুল সহকারি শিক্ষক হাবিবুর রহমান অভিভাবক তৌফিক-ই-এলাহী।