টপ নিউজ

মেহেরপুর শহরের প্রাণকেন্দ্রে বড় বাজারে স্বর্ণের দোকানে দুঃসাহসিক চুরি

By মেহেরপুর নিউজ

September 12, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর শহরের প্রাণকেন্দ্রে বড় বাজার বাজার এলাকায় একটি স্বর্ণের দোকানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোর দোকানের পাশের দেয়াল কেটে কেটে ভিতরে প্রবেশ করে সিন্দুক থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে নির্বিঘ্নে চলে গেছে।

শুক্রবার দিনগত রাত থেকে শনিবার ভোরের মধ্যে কোন এক সময় সময় এই চুরির ঘটনা ঘটে। জানা গেছে মেহেরপুর শহরের বড় বাজার  চার রাস্তার মোড় থেকে কয়েক গজ পশ্চিমে সানন্দা জুয়েলার্সে এ চুরির ঘটনা ঘটে।

সরেজমিন দেখা গেছে চোর দোকানের পাশে ছোট্ট একটি গলির ভিতরে প্রবেশ করে সেখানে দেওয়াল কেটে দোকানের ভেতরে থাকা সিন্দুক ভেঙ্গে সিন্দুক থেকে স্বর্ণের অলংকার ও নগদ টাকা নিয়ে নির্বিঘ্নে চলে যায়।

শনিবার সকালের দিকে দোকানের মালিক নির্মল কুমার হালদার দোকান খুলে চুরির বিষয়টি নিশ্চিত হন। পরে তিনি সদর থানা পুলিশকে খবর দেন, থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি দোকানের ভেতর থেকে শুরু করে দোকানের পিছনের অংশ ঘুরে দেখেন এবং চুরির বিষয়ে অভিযোগ পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। সানন্দা জুয়েলার্স এর কর্ণধার নির্মল কুমার হালদার জনান, দোকানে কি পরিমাণ মালামাল ছিল সেটি এই মুহূর্তে বলা সম্ভব নয় তবে যা ছিল সবই নিয়ে গেছে।