টপ নিউজ

মেহেরপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যর শিশু নির্যাতন

By মেহেরপুর নিউজ

April 20, 2021

মেহেরপুর নিউজ :

পায়রা চুরির অপবাদ দিয়ে শান্ত (৮) ও জান্নাতুল (৮) নামের দুই শিশুকে মুখ হাত বেঁধে নির্যাতনের অভিযোগে । অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল ওহাব ঝন্টুকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে মেহেরপুর শহরের শিশু বাগানপাড়া থেকে ওই সেনা সদস্যের বাড়ি থেকে দুই শিশুকে উদ্ধার করে করা হয়। শান্ত মেহেরপুর শহরের শিশু বাগানপাড়া সেলিম মিয়ার ছেলে এবং জান্নাতুল একই এলাকার মন্টু মিয়ার ছেলে। জানা গেছে মঙ্গলবার বিকেলের দিকে শান্ত ও জান্নাতুল কেটে যাওয়া একটি ঘুড়ি ধরতে অবসরপ্রাপ্ত সেনা সদস্যে ঝন্টুর বাড়ির ছাদে উঠে ওই, সময় ঝন্টু দেখে ফেলে তাদেরকে আটক করে মুখ এবং হাত বেধে আটকে রাখে।

সন্ধ্যার পর দুই শিশুর অভিভাবক তাদেরকে খুঁজতে শুরু করে। এক পর্যায়ে রাত ৯ টার দিকে ঝন্টুর বাড়ির ছাদ থেকে কান্নার আওয়াজ ভেসে আসলে দুই শিশুর অভিভাবকসহ এলাকাবাসী ঝন্টুর বাড়িতে প্রবেশ করতে চাইলেও গৃহকর্তা ঝন্টু তাদের প্রবেশ করতে বাধা দেন। এবং তাদের বিরুদ্ধে কবুতর চুরির অভিযোগ করেন। পরে পুলিশে খবর দেয়া হলে প্রায় এক ঘণ্টা পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হাত বাঁধা অবস্থায় দুই শিশুকে উদ্ধার করেন। উদ্ধার করার পর শান্ত ও জান্নাতুল জানান একটি ঘুড়ি কুড়ানোর জন্য ওই বাড়ির ছাদে উঠি, কিন্তু বাড়ির মালিক কবুতর চুরির অপবাদ দিয়ে আমাদেরকে হাত এবং মুখ বেঁধে রেখে দেয়। এদিকে ঘটনা জানাজানির পর ঝন্টুর বিচারের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ প্রদর্শন করেন। পুলিশ ঝন্টুকে আটক করে মেহেরপুর সদর থানায় নেন । এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল।