বর্তমান পরিপ্রেক্ষিত

পৌর এলাকার ২,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

March 12, 2022

মেহেরপুর নিউজ :

বাংলাদেশ আওয়ামী লীগ মেহেরপুর পৌর শাখার উদ্যোগে পৌর এলাকার ২,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলের দিকে মেহেরপুর জেলা পরিষদ সম্মেলন কক্ষে পৌর আওয়ামীলীগের ২,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়।

মেহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসূল।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিয়াজান আলী, মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও মেহেরপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আল মামুন।পরে জালাল উদ্দিন খোকনকে সভাপতি, মনিরুজ্জামান সুজনকে সাধারণ সম্পাদক করে ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ। বশিরউদ্দিন কে সভাপতি তারিকুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ এবং শামসুল আরেফিন কে সভাপতি এবং ইমতিয়াজ আহমেদ সাধারণ সম্পাদক করে ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

পরে নির্বাচিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদকদের ফুলের মালা পরিয়ে একটি আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলটি জেলা পরিষদ থেকে শুরু করে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসূল, উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইয়ারুল ইসলামসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ মিছিলে উপস্থিত ছিলেন।