ফুটবল

গোভীপুর ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে ঝাঁঝা ফ্রেন্ডস একাদশ জয়ী

By মেহেরপুর নিউজ

August 17, 2022

মেহেরপুর নিউজ :

নির্ধারিত সময়ের খেলায় নায়ক ছিলেন দর্পণ। স্পর্ট খেলা শেষে সেই দর্পণই খলনায়ক বনে গেলেন। যার অর্থ ছিল নির্ধারিত সময়ের খেলায় দর্পণের দর্শনীয় গোলে হরিরামপুরের তারাগুনিয়া একাদশ এগিয়ে থাকে। পরবর্তীতে খেলায় সমতা ফেরান ঝাঁঝা ফ্রেন্ডস একাদশ। নির্ধারিত সময়ের পরে স্পর্ট কিকে সেই দর্পণ কিক নিলেন। বল চলে গেলো গোলবারের বাইরে। স্বাভাবিকভাবেই উল্লাসে ফেটে পড়ল ঝাঁঝা একাদশ। নায়ক থেকে খলনায়ক বনে গেলেন দর্পণ। মেহেরপুর সদর উপজেলার গোভীপুর ভৈরব ক্লাবের উদ্যোগে গোভীপুর ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে ৭ম দল হিসেবে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ঝাঁঝা ফ্রেন্ডস একাদশ।

বুধবার গোভীপুর মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় রাউন্ডের ৭ম খেলায় ঝাঁঝা ফ্রেন্ডস একাদশ টাইব্রেকারে (১-১) ৩-২ গোলে তারাগুনিয়া হরিরামপুর একাদশকে পরাজিত করে।খেলার দ্বিতীর্ধের ১৩ মিনিটে মাথায় হরিরামপুর তারাগুনিয়া দর্পণ দর্শনীয় গোল করে দলকে এগিয়ে নেন। দ্বিতীয়ার্ধের ২১ মিনিটের মাথায় ঝাঁঝা ফ্রেন্ডস একাদশের কায়েস গোল করে খেলায় সমতা ফেরান।নির্ধারিত সময়ে আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত খেলাটি টাইব্রেকারে গড়াই। টাইব্রেকারে ঝাঁঝা ফ্রেন্ডস একাদশের পক্ষে সাহারুল, সাব্বির এবং কায়েস একটি করে গোল করেন। অপরদিকে তারাগুনিয়া হরিরামপুরের সাব্বির এবং এনামুল গোল করলেও দলের নির্ভরযোগ্য খেলোয়াড় দর্পণ বল পাঠিয়ে দেন মাঠের বাইরে। ফ্রেন্ডস একাদশের গোলরক্ষক অনিক দুটি বল আটকে দেন। খেলায় বিজয়ী দলের গোলরক্ষক অনিক ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

খেলাটি পরিচালনা করেন আলমগীর হোসেন লালটু । তাকে সহযোগিতা করেন জাহাঙ্গীর হোসেন এবং সুমন। মেহেরপুর সজীব স্পোর্টসের পক্ষ থেকে ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার দেওয়া হয়। বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহজামান ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার তুলে দেন।

টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক বজলুর রহমান, টুর্নামেন্ট কমিটির সহ-সভাপতি সেলিম, পলাশ জাকির প্রমুখ এ সময় সেখানে উপস্থিত ছিলেন।