টপ নিউজ

বিএনপি-জামায়াতের সৃষ্ট নৈরাজ্যের প্রতিবাদে’ মেহেরপুর আ. লীগের শান্তি সমাবেশ

By মেহেরপুর নিউজ

February 11, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে শান্তি সমাবেশ। শনিবার বিকেলে মেহেরপুর শহীদ শামসুদ্দোজা নগর উদ্যানে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সভাপতিত্বে বিশাল শান্তি সমাবেশে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন।

শান্তি সমাবেশে জনপ্রশাসন প্রতিমন্ত্রী মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন সভাপতির বক্তব্যে বলেন,বিএনপি-জামাত জোট সরকারের আমলে দেশে যেভাবে জ্বালাও পোড়াও করেছিল তাতে করে মানুষজন বিএনপিকে ভুলে গেছে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর বছরের প্রথম দিনে বাচ্চাদের হাতে বই তুলে দেয়া হয়। কিন্তু বিএনপি-জামাত জোট সরকার যখন ক্ষমতায় ছিল তখন জুন মাসের আগেও বই পাওয়া যেত না। তিনি বলেন, এই সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে সরকার গঠন করাতে হবে।

শান্তি সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, যুগ্ম সম্পাদক এডভোকেট ইব্রাহিম শাহিন, পি পি পল্লব ভট্টাচার্য, মেহেরপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, সাবেক দপ্তর সম্পাদক মকলেছুর রহমান,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম,কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের সদস্য শামীম আরা হীরা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাশেম, লতিফুন্নেছা লতা।

এছাড়াও বুড়িপতি ইউনিয়নের চেয়ারম্যান শাহজামান, আমদাহ ইউনিয়নের চেয়ারম্যান আনারুল ইসলাম, কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা, কাথুলী ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান রানা, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান, মেহেরপুর শহর আওয়ামী লীগের সভাপতি শহীদ সাদিক হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খ ম ইমতিয়াজ হারুন বিন জুয়েল, শহর যুব মহিলা লীগের সম্পাদিকা ও পৌর কাউন্সিলর রোকসানা কামালসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।