শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
মূলপাতা মেহেরপুর সদর উপজেলা নবগঠিত শ্যামপুর এবং বাড়াদী ইউনিয়নের প্রশাসক নিয়োগ

মেহেরপুর সদর উপজেলা নবগঠিত শ্যামপুর এবং বাড়াদী ইউনিয়নের প্রশাসক নিয়োগ

কর্তৃক মেহেরপুর নিউজ
মেহেরপুর নিউজ:
নবগঠিত মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর এবং বারাদি ইউনিয়নের প্রশাসক নিয়োগ করেছেন। স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় ম ন্ত্রণালয়। ক)স্থানীয় সরকার বিভাগ ইউপি ১ শাখার ১৪/১০২০২১ তারিখের ৪৬.০০.০০০০.০১৭.৯৯.০৯.১৫-৮৫২ নং স্মারক খ) জেলা প্রশাসকের কার্যালয় স্থানীয় সরকার শাখার ১৭/১০/২০২১ এর ০৫.৪৪.৫৭০০.০০৮.১৮.০৫৯২১-৪১৩ নং স্মারক (ইউনিয়ন পরিষদ) আইন ২০২১ এর ১৮ ধারা অনুযায়ী শর্তসাপেক্ষে প্রশাসক ও সদস্য নিয়োগ প্রদান করা হয়।
নবগঠিত বাড়াদি ইউনিয়ন পরিষদের জন্য সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আফিল উদ্দিন কে প্রশাসক এবং পিরোজপুর ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা রাফিউল আলম, রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক জেসমিন আরা, কুতুবপুর ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা কুতুবউদ্দিন, উপজেলা সহকারী স্বাস্থ্য কর্মকর্তা আবদুল মালেক, পরিবার কল্যাণ সহকারী নুরজাহান খাতুনকে সদস্য করে নবগঠিত বারাদি ইউনিয়ন পরিষদের প্রশাসক নিয়োগ করা হয়।
এদিকে সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিপ্লব কুমার কুন্ডু কে প্রশাসক এবং শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল হোসেন, আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ইদ্রিস আলী, পরিবার কল্যাণ সহকারী আফরোজা খাতুন,ইউনিয়ন সমাজকর্মী পারভিন আক্তার,এবং স্বাস্থ সহকারি মুহিত মোহাম্মদ খানকে সদস্য করে মেহেরপুর সদর উপজেলার নবগঠিত শ্যামপুর ইউনিয়নের প্রশাসক নিয়োগ দেয়া হয়েছে।